1. me@dainikcrimesangbad.com : ক্রাইম সংবাদ : ক্রাইম সংবাদ
  2. info@www.dainikcrimesangbad.com : ক্রাইম সংবাদ :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ :
রাজধানীর মিরপুরে পত্রিকার আড়ালে চলছে অবৈধ রিক্সা বাণিজ্য। শহীদ শেখ রাসেল  তরুন লীগ এর  কেন্দ্রীয় কমিটির  প্রতিষ্ঠাতা ও  সভাপতি   পদে নির্বাচিত হলেন প্রদীপ চন্দ্র বর্মন  কক্সবাজারে র‌্যাবের অভিযানে ১০ কেজি গাঁজাসহ একজন মাদক কারবারী  আটক। ইবিতে বৃষ্টি প্রার্থনায় ইস্তিস্কার নামাজ আদায় ১২২০ লিটার চোলাইমদ সহ ০৫ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। লালপুরের দুড়দুড়িয়া ইউপি চত্বরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সাগরের নির্বাচিনী মতবিনিময় সভা সাভার বাসী আহসান হাবিব কে ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চান এমপি’র প্রোগ্রামে প্রধান শিক্ষক উপস্থিত থাকবে ; মোতাহার হোসেন এম পি উপনির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ করলেন শ্যামল। জাতীয় পতাকা তৈরি ও উত্তোলনে জনসচেতনতা বৃদ্ধিতে লিফলেট বিতরণ।

হাজী সেলিমের ছেলে আটক

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ১৭৬ বার পড়া হয়েছে

রাজধানীতে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর ও হত্যার হুমকির ঘটনায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের কাউন্সিলর ও ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে মোহাম্মদ ইরফান সেলিমকে আটক করা হয়েছে।

সোমবার (২৬ অক্টোবর) দুপুরে তাকে আটক করা হয় বলে জানা গেছে।

এর আগে, আজ ভোরে ভুক্তভোগী নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিম নিজেই বাদী হয়ে ধানমন্ডি থানায় মামলাটি দায়ের করেন। মামলায় সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম (৩৭), তার বডিগার্ড মোহাম্মদ জাহিদ (৩৫), হাজী সেলিমের মদীনা গ্রুপের প্রটোকল অফিসার এবি সিদ্দিক দিপু (৪৫), গাড়িচালক মিজানুর রহমানসহ (৩০) অজ্ঞাতপরিচয়ের দু-তিনজনকে আসামি করা হয়েছে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, ইরফানের গাড়ি ওয়াসিমকে ধাক্কা মারার পর নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিম সড়কের পাশে মোটরসাইকেলটি থামান এবং গাড়ির সামনে দাঁড়ান। নিজের পরিচয় দেন। তখন গাড়ি থেকে আসামিরা একসঙ্গে বলতে থাকেন, ‘তোর নৌবাহিনী/সেনাবাহিনী বের করতেছি, তোর লেফটেন্যান্ট/ক্যাপ্টেন বের করতেছি। তোকে এখনই মেরে ফেলব।’

এরপর বের হয়ে ওয়াসিমকে কিলঘুষি মারেন এবং তার স্ত্রীকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন। তারা মারধর করে ওয়াসিমকে রক্তাক্ত অবস্থায় ফেলে যান। তার স্ত্রী, স্থানীয় জনতা এবং পাশে ডিউটিরত ধানমন্ডির ট্রাফিক পুলিশ কর্মকর্তা তাকে উদ্ধার করে আনোয়ার খান মডেল হাসপাতালে নিয়ে যান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত