1. me@dainikcrimesangbad.com : ক্রাইম সংবাদ : ক্রাইম সংবাদ
  2. info@www.dainikcrimesangbad.com : ক্রাইম সংবাদ :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
সর্বশেষ :
রাজধানীর মিরপুরে পত্রিকার আড়ালে চলছে অবৈধ রিক্সা বাণিজ্য। শহীদ শেখ রাসেল  তরুন লীগ এর  কেন্দ্রীয় কমিটির  প্রতিষ্ঠাতা ও  সভাপতি   পদে নির্বাচিত হলেন প্রদীপ চন্দ্র বর্মন  কক্সবাজারে র‌্যাবের অভিযানে ১০ কেজি গাঁজাসহ একজন মাদক কারবারী  আটক। ইবিতে বৃষ্টি প্রার্থনায় ইস্তিস্কার নামাজ আদায় ১২২০ লিটার চোলাইমদ সহ ০৫ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। লালপুরের দুড়দুড়িয়া ইউপি চত্বরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সাগরের নির্বাচিনী মতবিনিময় সভা সাভার বাসী আহসান হাবিব কে ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চান এমপি’র প্রোগ্রামে প্রধান শিক্ষক উপস্থিত থাকবে ; মোতাহার হোসেন এম পি উপনির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ করলেন শ্যামল। জাতীয় পতাকা তৈরি ও উত্তোলনে জনসচেতনতা বৃদ্ধিতে লিফলেট বিতরণ।

নারীদের পর্দার নির্দেশ : জনস্বাস্থ্যের পরিচালকের দুঃখ প্রকাশ করে বিজ্ঞপ্তি প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
  • ১৯৫ বার পড়া হয়েছে

জনস্বাস্থ্য ইনস্টিটিউটে কর্মরত নারীদের হিজাব এবং পুরুষদের টাকনুর ওপরে পোশাক পরার যে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিল, তা প্রত্যাহার করা হয়েছে।

দুঃখ প্রকাশ করে বিজ্ঞপ্তিটি প্রত্যাহারের ঘোষণা দেন প্রতিষ্ঠানটির পরিচালক ডা. মুহাম্মদ আবদুর রহিম।

বৃহস্পতিবার সন্ধ্যায় গণমাধ্যমকে তিনি বলেন, আমি এ নির্দেশনাটি সবার জন্য দিইনি। শুধু মুসলিম নারী-পুরুষের জন্য দিয়েছিলাম।

তিনি বলেন, ধর্ম একটা ব্যক্তিগত বিষয়, এটা চাপিয়ে দেওয়া নয়। এটা তার জ্ঞানগর্ভে একটু নাড়া দেওয়া। মুসলমানরা জানেন, টাকনুর নিচে কাপড় পড়লে কী হয়। এটা তো আমি ফেসবুকে দেই নাই, এটা আমি দিয়েছি আমার ইন্সটিটিউটে আমার স্টাফরা যাতে কবীরা গুনাহ থেকে বাঁচে।

গত কয়েকদিন ধরে ধর্ষণের ঘটনা বিভিন্ন প্রচারমাধ্যমে দেখে আমি খুবই বিস্মিত। ধর্ষণে কবীরা গুনাহ হয়। আমি চিন্তা করলাম, আমাদের জন্য কত সহজ যে আমরা কবীরা গুনাহ এড়িয়ে যেতে পারি। টাকনুর নিচে পুরুষ কাপড় পরবে, আর মহিলারা টাকনুর নিচে কাপড় পড়বে।

শোকজের বিষয়ে জানতে চাইলে তিনি গণমাধ্যমকে বলেন, আমি মন্ত্রণালয়কে ভেবেচিন্তে জবাব দেব। মন্ত্রণালয়ের চিঠিটা তো আমাকে ভেবেচিন্তে লিখতে হবে। আমাকে ডিজি স্যার বলেছেন, তুমি যে চিঠি দিয়েছো তা বাতিল করো- তখনই আমি তা বাতিল করি। আমি এজন্য গোটা জাতির কাছে দুঃখিত ও আন্তরিকভাবে ক্ষমা প্রার্থনা করছি, ভবিষ্যতে এরকম ভুল আর হবে না-এই প্রতিজ্ঞাও করেছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত