1. me@dainikcrimesangbad.com : ক্রাইম সংবাদ : ক্রাইম সংবাদ
  2. info@www.dainikcrimesangbad.com : ক্রাইম সংবাদ :
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
সর্বশেষ :
রাজধানীর মিরপুরে পত্রিকার আড়ালে চলছে অবৈধ রিক্সা বাণিজ্য। শহীদ শেখ রাসেল  তরুন লীগ এর  কেন্দ্রীয় কমিটির  প্রতিষ্ঠাতা ও  সভাপতি   পদে নির্বাচিত হলেন প্রদীপ চন্দ্র বর্মন  কক্সবাজারে র‌্যাবের অভিযানে ১০ কেজি গাঁজাসহ একজন মাদক কারবারী  আটক। ইবিতে বৃষ্টি প্রার্থনায় ইস্তিস্কার নামাজ আদায় ১২২০ লিটার চোলাইমদ সহ ০৫ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। লালপুরের দুড়দুড়িয়া ইউপি চত্বরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সাগরের নির্বাচিনী মতবিনিময় সভা সাভার বাসী আহসান হাবিব কে ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চান এমপি’র প্রোগ্রামে প্রধান শিক্ষক উপস্থিত থাকবে ; মোতাহার হোসেন এম পি উপনির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ করলেন শ্যামল। জাতীয় পতাকা তৈরি ও উত্তোলনে জনসচেতনতা বৃদ্ধিতে লিফলেট বিতরণ।

হাতীবান্ধায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির নামে কুরুচিপূর্ণ বক্তব্য প্রদান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ৫৬ বার পড়া হয়েছে

হাতীবান্ধায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির নামে কুরুচিপূর্ণ বক্তব্য প্রদান

মোঃ জান্নাতুল নাঈম, স্টাফ রিপোর্টার :

লালমনিরহাটের হাতীবান্ধায় দুর্নীতির মিথ্যা অভিযোগ ও কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় ৩ জনের নামে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির হাতীবান্ধা উপজেলা কার্যকরী সংসদ এর সভাপতি ও প্রধান শিক্ষক নূরনবী।

অভিযুক্তরা হলেন,দক্ষিণ ধুবনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাব্বী গোলাম সরোয়ার মনিরুল ইসলাম তপু , আমঝোল কাজিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক
আব্দুল জব্বার ও সিংগীমারী টিএনটিপাড়া এলাকার মৃত তছির উদ্দিনের ছেলে মিজানুর রহমান।

এর আগে ৪ মার্চ সোমবার হাতীবান্ধা থানায় লিখিত অভিযোগটি দেন ২ নং মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূরনবী।
অভিযোগ সূত্রে জানাযায়, গত ২ মার্চ উপজেলার ভেলাগুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির হাতীবান্ধা উপজেলা কার্যকরী সংসদ এর একাংশের ব্যানারে ভেলাগুড়ি ইউনিয়ন শাখা কমিটি করার জন্য মিটিং করেন। সেখানে অভিযুক্তরা মাতীবান্ধা ২নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি, হাতীবান্ধা উপজেলা কার্যকরী সংসদ এর সভাপতি নুরনবীর বিরুদ্ধে দুর্নীতি সহ ২০/২৫ বছর ধরে সমিতি কুক্ষিগত করার অভিযোগ তুলেন। সেইসাথে নুরনবী ও হাতীবান্ধা পাটগ্রাম এলাকার সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপিকে নিয়ে মিথ্যা এবং কুরুচিপূর্ণ বক্তব্য প্রদান করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দিয়ে সম্মানহানি করেন।
এবিষয়ে অভিযুক্ত প্রধান শিক্ষক রাব্বী গোলাম সরোয়ার মনিরুল ইসলাম তপু বলেন,আমি যা বলেছি তা সামাজিক যোগাযোগ মাধ্যমেই আছে।
তবে থানায় অভিযোগের বিষয়ে কোন মন্তব্য করতে রাজি হননি ওই শিক্ষক।
অভিযোগ কারী প্রধান শিক্ষক নূরনবী বলেন, আমি বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি, হাতীবান্ধা উপজেলা কার্যকরী সংসদ এর সভাপতি তারা এই কমিটির বিপক্ষে একটা পাল্টা কমিটি দিয়ে বিতর্কের সৃষ্টি করে শিক্ষক সমাজকে কলঙ্কিত করেছেন। আমার এবং এমপি মহোদয়ের নামে মিথ্যা ও কুরুচিপূর্ণ বক্তব্য দিয়ে হেয় করার চেষ্টা করছে তাই সুষ্ঠু বিচারের দাবিতে থানায় অভিযোগ দিয়েছি।
হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত