1. me@dainikcrimesangbad.com : ক্রাইম সংবাদ : ক্রাইম সংবাদ
  2. info@www.dainikcrimesangbad.com : ক্রাইম সংবাদ :
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
সর্বশেষ :
রাজধানীর মিরপুরে পত্রিকার আড়ালে চলছে অবৈধ রিক্সা বাণিজ্য। শহীদ শেখ রাসেল  তরুন লীগ এর  কেন্দ্রীয় কমিটির  প্রতিষ্ঠাতা ও  সভাপতি   পদে নির্বাচিত হলেন প্রদীপ চন্দ্র বর্মন  কক্সবাজারে র‌্যাবের অভিযানে ১০ কেজি গাঁজাসহ একজন মাদক কারবারী  আটক। ইবিতে বৃষ্টি প্রার্থনায় ইস্তিস্কার নামাজ আদায় ১২২০ লিটার চোলাইমদ সহ ০৫ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। লালপুরের দুড়দুড়িয়া ইউপি চত্বরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সাগরের নির্বাচিনী মতবিনিময় সভা সাভার বাসী আহসান হাবিব কে ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চান এমপি’র প্রোগ্রামে প্রধান শিক্ষক উপস্থিত থাকবে ; মোতাহার হোসেন এম পি উপনির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ করলেন শ্যামল। জাতীয় পতাকা তৈরি ও উত্তোলনে জনসচেতনতা বৃদ্ধিতে লিফলেট বিতরণ।

টেকনাফের খাল থেকে ইজিবাইক টমটম চালকের মরদেহ উদ্ধার।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ৫১ বার পড়া হয়েছে

টেকনাফের খাল থেকে ইজিবাইক টমটম চালকের মরদেহ উদ্ধার।

স্টাফ রিপোর্টারঃ

কক্সবাজার টেকনাফ পৌরসভার খালে ভাসমান অবস্থায় মুস্তাক আহমদ (২৬) নামে এক যুবকের অর্ধ-গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

বুধবার দুপুরে টেকনাফ পৌরসভার ইসলামাবাদ এলাকায় কায়ুকখালী খাল থেকে মরদেহটি উদ্ধার করা হয় বলে জানান টেকনাফ থানার ওসি মুহাম্মদ ওসমান গনি।

 

নিহত যুবক মোস্তাক আহমদ (২৬) সেই টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের নয়াপাডা কাটাবুনিয়া এলাকার নুরুজামানের ছেলে। তিনি পেশায় একজন ব্যাটারি চালিত টমটম চালক।

 

নিহতের শরীরের বিভিন্ন অংশে চামড়া উঠে ফুলে ফেঁপে যাওয়ায় ৪/৫ দিন আগে তার মৃত্যু হয়েছে বলে ধারণা।

 

ওসমান গনি বলেন, ৬ মার্চ বুধবার দুপুরে টেকনাফ পৌরসভার ইসলামাবাদ এলাকায় কায়ুকখালী খালে মাছ ধরছিলেন স্থানীয় জেলে আবুল হোসেন নামের এক ব্যক্তি। এক পর্যায়ে তিনি খালে একটি মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় মরদেহটি উদ্ধার করেছে। প্রথমের নিহতের পরিচয় পাওয়া না গেলেও পরে স্বজনরা এসে পরিচয় নিশ্চিত করেন।

 

ওসি বলেন, নিশ্চয়ই কোন দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে। নাকি হত্যাকাণ্ড পুলিশ তা নিশ্চিত হতে পারেনি। এ ব্যাপারে পুলিশ খোঁজ খবর নিচ্ছে।

 

নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান মুহাম্মদ ওসমান গনি।

 

এদিকে নিহতের বড় ভাই মোজাহার মিয়া জানান- একটি টমটম (ইজিবাইক) ক্রয়-বিক্রয় নিয়ে টেকনাফ সদর গোদার বিল এলাকায় অবস্থানরত নাছির নামের এক মিস্ত্রি আমার ভাইকে দেখে নিয়ে গিয়ে পরিকল্পিতভাবে হত্যা করে পানিতে ফেলে দিয়েছি। আমরা এর সুস্থ বিচার চাই। আমরা তাদের বিরুদ্ধে মামলা করব এবং  সকল প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত