1. me@dainikcrimesangbad.com : ক্রাইম সংবাদ : ক্রাইম সংবাদ
  2. info@www.dainikcrimesangbad.com : ক্রাইম সংবাদ :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন
সর্বশেষ :
নিরাপদ সড়ক চাই আন্দোলনের দুই বছর মেয়াদি কমিটি ঘোষণা  মোঃ জাহিদুর রহমান জাহিদ কে কাউন্সিল হিসেবে দেখতে চায় ধামরাই পৌরসভার ১ নং ওয়ার্ড বাসি  পুলিশ সুপারের উদ্যোগে খাগড়াছড়ি জেলা পুলিশ লাইন্সে চলচ্চিত্র প্রদর্শন। সেনবাগে পানিতে ডুবে শিশুর মৃত্যু রাজধানীর মিরপুরে পত্রিকার আড়ালে চলছে অবৈধ রিক্সা বাণিজ্য। শহীদ শেখ রাসেল  তরুন লীগ এর  কেন্দ্রীয় কমিটির  প্রতিষ্ঠাতা ও  সভাপতি   পদে নির্বাচিত হলেন প্রদীপ চন্দ্র বর্মন  কক্সবাজারে র‌্যাবের অভিযানে ১০ কেজি গাঁজাসহ একজন মাদক কারবারী  আটক। ইবিতে বৃষ্টি প্রার্থনায় ইস্তিস্কার নামাজ আদায় ১২২০ লিটার চোলাইমদ সহ ০৫ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। লালপুরের দুড়দুড়িয়া ইউপি চত্বরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সাগরের নির্বাচিনী মতবিনিময় সভা

মোঃ জাহিদুর রহমান জাহিদ কে কাউন্সিল হিসেবে দেখতে চায় ধামরাই পৌরসভার ১ নং ওয়ার্ড বাসি 

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৩১ মে, ২০২৪
  • ১৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ

 

মোঃ জাহিদুর রহমান জাহিদ ধামরাই পৌরসভার ১নং ওয়ার্ডের বাসিন্দা, যার ছাত্র জীবন থেকেই গরিব অসহায় মানুষের বিপদ-আপদে পাশে থাকাটা তার জন্য  বাধ্যতামূলক বলে মনে করেন, বিগত করোনা কালীন সময় নিজের জীবনের মায়া না করে ক্ষুধার্ত মানুষের বাড়ি বাড়ি গিয়ে গোপনে তাদেরকে খাবার দিয়ে এসেছেন।

 

পৌরসভার এক নং ওয়ার্ডের বাসিন্দারা বলেন বিগত অনেক কাউন্সিলর আমরা দেখেছি, অতএব আমরা এমন একজনকে  চাই যে আমাদের বিপদ আপদে সর্বদা পাশে থাকবে এরকম একজন কাউন্সিলর চাই, যেহেতু জাহিদুর রহমান জাহিদ ভাই সর্বদা আমাদের বিপদের সাথী যার অন্তরটা অসহায় ও দারিদ্র মানুষের জন্য উদার, সে কাউন্সিলর হলে আমাদের জন্য অনেক ভালো হবে বর্তমান সময়ে তরুণরা দেশের জন্য মন প্রাণ দিয়ে কাজ করছে। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা নিজেদের মনের ভিতরে আঁকড়ে ধরে দেশের জন্য কাজ করতে চায় তারাই এ দেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে এগিয়ে নিয়ে যেতে পারবে।

 

এ সময় মোঃ জাহিদুর রহমান জাহিদ বলেন। আমার ছাত্র জীবন থেকেই গরিব ও অসহায় মানুষের সেবা করতে করতে  আমি অভ্যস্ত হয়ে গিয়েছি এখন আমি মানুষ বিপদে পড়লে আমি নিজেকে ঘরে বন্দি করে রাখতে পারি না। বিগত করোনা কালীন সময় অনেকেই ক্ষুধার্ত মানুষের পাশে গিয়ে দাঁড়িয়েছেন কিন্তু তারা সাথে সাথে ছবি তুলে  রেখেছেন। এ বিষয়টা আমার কাছে মনে হয়েছে মানুষের সহযোগিতা না নিজের গুডউইল তৈরি করা কিন্তু আমি এ কাজটা করিনি, কারণ মানুষটাকে আমি সহযোগিতা করছি তার যদি ছবি তুলে রাখি ওই মানুষটা লজ্জা পায়।  অতএব আমি যেটা করেছি রাতের আঁধারে এবং গোপনে আমার নিজের জন্য কিছুই দরকার নেই আল্লাহ আমাকে যা দিয়েছেন আলহামদুলিল্লাহ জনগণ যদি তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে কাউন্সিলর পদে নির্বাচিত করেন তাহলে আমার দরজায় নয় আমি তাদের দরজায় গিয়ে তাদের সুখ দুঃখের খোঁজ নিবো খোঁজ নিবো এটা আমার কথা নয় এটা আমার প্রতিশ্রুতি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত